May 2, 2024, 4:04 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

‘নগ্ন ভিডিও’ ফাঁসের হুমকি দিয়ে ভাবিকে ৪ বছর ধরে ধর্ষণ!

স্কুলছাত্রী, ধর্ষণচেষ্টা, ভুক্তভোগী, পরিবার, জমি, প্রলোভন, পূর্বপশ্চিমবিডি

১০ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নওগাঁর মান্দায় চার বছর ধরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মিঠুন চন্দ্র মন্ডল (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত বখাটে মিঠুন উপজেলার ভারশোঁ ইউনিয়নের বলাক্ষেত্র গ্রামের মতিলাল মন্ডলের ছেলে। আজ

নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও স্বাক্ষরিত ফাঁকা স্ট্যাম্প জিম্মি করে ওই গৃহবধূকে ধর্ষণ করে আসছিলেন মিঠুন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে স্ট্যাম্প ও ভিডিও ফেরত চাইতে গিয়ে মারধরের শিকার হন ওই গৃহবধূ। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভুক্তভোগী নারী জানান, অভিযুক্ত মিঠুন প্রতিবেশী সম্পর্কে দেবর হন। নিকটবর্তী প্রতিবেশী হওয়ায় উভয় পরিবারে নিয়মিত যাতায়াত ছিলো তাদের। সম্পর্কের সূত্র ধরে মিঠুন তাকে মাঝে মধ্যেই কুপ্রস্তাব দিতো। একপর্যায়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে মিঠুন কৌশলে তাকে ধর্ষণ করে সেই ভিডিও ধারণ করে রাখে।

তিনি আরো জানান, একটি বিমার কাগজপত্র তৈরির কথা বলে এ সময় মিঠুন দুটি ফাঁকা স্ট্যাম্পে তার স্বাক্ষর নেন। পরে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও ফাঁকা স্ট্যাম্প স্বাক্ষরে জিম্মি করে তাকে ধর্ষণ করতে থাকে। লোকলজ্জায় বিষয়গুলো স্বামীসহ পরিবারের লোকজনের নিকট গোপন রাখেন তিনি।

ভিকটিমের স্বামী জানান, দীর্ঘদিন ধরে তার স্ত্রী অস্বাভাবিক আচরণ করে আসছিলো। জানতে চাইলেও বিভিন্ন অজুহাত দেখিয়ে এড়িয়ে যেতেন। সম্প্রতি বিষয়গুলো প্রকাশ করলে ফাঁকা স্ট্যাম্প ও ভিডিওগুলো উদ্ধারের পরামর্শ দেওয়া হয়। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সেগুলো ফেরত নেওয়ার জন্য গেলে তাকে মারধর করে মিঠুন।

এ ঘটনায় মিঠুনের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান তিনি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, বিষয়টি অবহিত হওয়ার পর অভিযান চালিয়ে বখাটে মিঠুনকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা