May 6, 2024, 7:01 am
সর্বশেষ:
নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন

রাজধানীতে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার

২৫ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নিয়মিত অভিযানের অংশ হিসেবে রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও কার্ড জব্দ করা হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-১০ থেকে এসব তথ‌্য জানানো হয়েছে।

বৃহস্পতিবার দিনগত রাতে র‌্যাবে কদমতলীর মুন্সিখোলা সাকিনস্থ চেয়ারম্যান লুৎফর রহমান সড়ক এলাকায় অভিযান চালায়। এ সময় ১৯ জুয়াড়িকে গ্রেফতার করে। সে সময় ১৮টি মোবাইল, ৪৬৮ পিস জুয়া খোলার কার্ড ও নগদ ৫২ হাজার ৩০০ টাকা জব্দ করে তারা।

গ্রেপ্তারকৃতরা হলেন- আব্দুল মোমিন, মো. মজিবুর রহমান শিকদার, মো. কালু ড্রাইভার, মো. রনি, মতিউর রহমান, মো. খলিল, মো. স্বপন মিয়া, হাজী নজরুল ইসলাম, মো. মনিরুল ইসলাম, মো. নয়ন, মো. সুমন, মো. বুলু, মো. সুমন, মো. তৌয়ব খান, মো. সিদ্দিক, মো. বিল্লাল মিয়া, মো. সোলায়মান, মো. আদু এবং মো. মামুন। একই সময়ে চকবাজার মডেল থানা এলাকায় আরও ১৯ জুয়াড়িকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময়, তাদের কাছ থেকে ১৬ প্যাকেট জুয়া খেলার কার্ড, নগদ ৮১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আলমগীর, আব্দুর রহিম, মো. সিদ্দিকুর রহমান, মোহাম্মদ হাসান, মো. রুবেল , মোহাম্মদ এনামুল, মো. আব্দুস সালাম, মোহাম্মদ জাকির, মো. মিজানুর রহমান মো. কবির, মো. ভুট্টো, মো. শুকুর মিয়া, মো. রফিকুল ইসলাম, মো. ইমরান, মো. মিরাজ, মোহাম্মদ আজিজুল, মো. হৃদয়,মো. ইব্রাহিম এবং মো. আব্দুল করিম।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তার করা ব‌্যক্তি পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা