May 4, 2024, 11:27 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

মসজিদের দান বাক্সের টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

৪ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে মসজিদের কমিটি গঠন ও দান বাক্সের টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে শৈলকুপা উপজেলার আলমডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রাব্বুল হোসেন, হাসমত, লিটন হোসেন, এরশাদ হোসেন, বাবুল হোসেন, আতিয়ার রহমান, সাহেব আলী ও রেজাউলকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গ্রামের মসজিদের কমিটি গঠন ও দান বাক্সের টাকা নিয়ে বেশ কয়েকমাস যাবত ওই গ্রামের বাবুল হোসেন ও মিজানুর রহমানের মধ্যে বিরোধ চলে আসছিল।

এ নিয়ে শুক্রবার দুপুরে আবারও তাদের মাঝে উত্তেজনা শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা