May 19, 2024, 11:30 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

সিনাইয়ে হেলিকপ্টার দুর্ঘটনায় ৭ শান্তিরক্ষী নিহত

১৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

আন্তর্জাতিক শান্তিরক্ষী বাহিনীর একটি হেলিকপ্টার বৃহস্পতিবার (১২ নভেম্বর) মিশরের সিনাই উপদ্বীপে বিধ্বস্ত হয়ে কমপক্ষে সাতজন নিহত হয়েছেন বলে ইসরায়েলি ও মিশরীয় কর্মকর্তারা জানিয়েছেন।

তারা জানান, নিহতদের মধ্যে পাঁচজন আমেরিকান রয়েছেন। অন্যরা ফরাসি এবং চেক প্রজাতন্ত্রের, খবর এপি।

ইসরায়েলি ও মিশরীয় কর্মকর্তারা জানান, বেঁচে যাওয়া একজনকে শান্তিরক্ষী বাহিনী প্রথমে ইসরায়েলের ইলাত রিসোর্টে নিয়ে যায়। সেখান থেকে তাকে ইসরায়েলি হেলিকপ্টার আরও উত্তর দিকে একটি হাসপাতালে নিয়ে যায়।

উভয় পক্ষই জানায় যে প্রযুক্তিগত ঝামেলার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে মনে করা হচ্ছে এবং হেলিকপ্টারটিতে আক্রমণের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

ইসলামিক স্টেট গ্রুপের সাথে সম্পর্কিত ইসলামি জঙ্গি সংগঠনগুলো সিনাইয়ে সক্রিয় রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা