May 5, 2024, 3:08 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

গজারিয়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে বোনের উপর ভাইয়ের হামলায় মামলা

২২ সেপ্টেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
গজারিয়া প্রতিনিধিঃ গজারিয়ায় জমি ও ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে বোনের উপর ভাই হামলা করায় গজারিয়া থানায় একটি নারী নির্যাতনের মামলা করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার টেংগারচর ইউনিয়নের বৈদ্যার গাঁও গ্রামে গত মঙ্গলবার সকালে জমি ও ব্যবসা সংক্রান্ত বিষয়ের কথা কাটাকাটির একপর্যায়ে ভাই আমিনুল হক (৬০) ক্ষিপ্ত হয়ে বোন অহেদুল নেছা (৫০)এর ওপর হামলা চালায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেন। আহত অহেদুল নাসার ছেলে আ: রহমান জানান, আমিনুল হক, কামরুজ্জামান রুবেল , আনিসুল হক, শফিকুল ইসলাম, মেহেদি হাসান শাওন, শিলাসহ অজ্ঞাত আরো ৩/৪ জন আমার মাকে একা পেয়ে দেশীয় লাঠি দিয়ে বেদম প্রহার করে চোখের নিচে এবং শরীরের বিভিন্ন জায়গায় কালো ও নীল বর্নের জখম করে এবং আলমারিতে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গেছে। তারা পূর্বেও একাধিকবার আমাদের পরিবারের ওপর হামলা চালিয়েছে।
বিবাদী আমিনুল হক জানান, জাগা জমি নিয়ে ঝগড়া হয় নাই, আমি ইট রাখতে গিয়েছিলাম, এতে তাদের চলাফেরায় অসুবিধা হবে বলে কথা কাটাকাটির একপর্যায়ে আমার জামার কলার চেপে ধরলে আমি আমার বোনকে থাপ্পর মারি। সেখানে আমার ভাগিনা রুবেল আর লেবাররা ঘটনাস্থলে ছিল।
এ ঘটনায় গজারিয়া থানার মামলার আইয়ু এসআই উত্তম কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে, আসামিরা গা ঢাকা দিয়েছে, গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা