May 3, 2024, 4:47 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

স্বাস্থ্যবিধি না মানায় ঠাকুরগাঁওয়ে শপিংমলসহ দোকানপাট বন্ধ

১৮ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আকতারুল ইসলাম, আক্তার:
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ স্বাস্থ্যবিধি না মানায় ঠাকুরগাঁওয়ে শপিংমলসহ আবারো দোকানপাট বন্ধ ঘোষনা করেছেন জেলা প্রশাসন। এর আগে ঈদ উপলক্ষে সরকারের ঘোষনার পর ব্যবসায়ীরা সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলায় সব ধরনের দোকানপাট খোলা রাখেন। কিন্তু স্বাস্থ্যবিধি না মানা ও বিভিন্ন উপজেলা থেকে সাধারণ মানুষ জেলা শহরে এসে কেনাকাটা করতে আসায় চাপ বাড়ে শপিংমল ও বিপনী বিতানগুলোতে। এ অবস্থায় গতকাল ১৭মে রবিবার জেলা প্রশাসক কার্যালয়ে ব্যবসায়ীদের সাথে জরুরি সভা করেন প্রশাসনের কর্মকর্তাগন। সভায় সর্বসম্মতিক্রমে অাজ থেকে জেলায় আবারো দোকানপাট বন্ধের সিদ্ধান্ত হয়। পরে এ বিষয়ে জেলা তথ্য অধিদপ্তরের পক্ষ থেকে দোকান বন্ধের প্রচারনা চালায় প্রশাসন।
এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক নুরকুতুবুল আলম জানান, আমরা ব্যবসায়ীদের সাথে কথা বলেছি। তারা আমাদের সাথে একমত প্রষোন করেছেন বলেই আবারো দোকানপাট বন্ধ করার সিন্ধান্ত হয়েছে। তবে সবরকম দোকানপাট বন্ধ থাকবে এমনটি নয়। যেসব দোকান বন্ধ রাখার সিদ্ধন্ত হয়েছে তা হলো-সকল প্রকার কাপড়ের দোকান, কাপড় তৈরির দোকান, জুতা ও কসমেটিক্স এর দোকান বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা