May 3, 2024, 11:35 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

হোমনায় ঘরবন্দী মানুষের মাঝে চেয়ারম্যান জসিম উদ্দিন সওদাগরের ত্রাণ সহায়তা

৬ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, সৈয়দ আনোয়ার :
হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এর নির্দেশে ঘর বন্দী হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন দুলালপুর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন সওদাগর।

গতকাল রবিবার ৭,৮,৯মোট তিনটি ওয়ার্ডের ১৩০ জন কর্মহীন শ্রমজীবী, হতদরিদ্রের পরিবারের মাঝে চাল, আলু,পিঁয়াজ,ডাল প্যাকেট আকারে বিতরণ করা হয়।

এসময় জসিমউদ্দিন সদাগর এই প্রতিবেদক এর প্রশ্নের জবাবে জানান। মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মানুষ ঘর বন্দী হয়ে আছে। এবং কর্মহীন অবস্থায় তাদের ছেলেমেয়ে নিয়ে যেন ডাল ভাত খেয়ে নিরাপদে থাকতে পারে, সেই বিষয়ে আমাদের মাননীয় এমপি মহোদয়ের নির্দেশক্রমে এই ত্রাণ সহায়তা প্রদান করছি। আমার সাধ্যমত এই ত্রাণ সহায়তা আরো দিব। এসময় তিনি সামর্থ্যবান সবাইকে সমাজে বসবাস করা দরিদ্র মানুষগুলোর মাঝে ত্রাণ সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান। তিনি বলেন, আমাদের মাননীয় এমপি মহোদয় নিজস্ব অর্থায়ন ও সরকারের ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ত্রাণ নিয়ে আমাদের পাশে আছেন। তিনি বলেন ইতিমধ্যে অামাদের মমতাময়ী “মা” বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশাল বাজেট ঘোষণা করেছেন। খাদ্য প্রয়োজনীয় ঔষদ ঘরে পৌঁছে যাবে ইনশাহ্ অাল্লাহ। আমরা সবাই ঘরে থাকি নিজেদের নিরাপদে রাখি, পরিবারকে হেফাজত করি, এবং সামগ্রিকভাবে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের মাধ্যমে প্রিয় মাতৃভূমিকে রক্ষা করি।

এসময় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ছাড়াও অাওয়ামী লীগের নেতাকর্মী সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা