May 2, 2024, 2:57 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

হোমনায় করোনা সচেতনতায় আওয়ামী লীগের লিফলেট বিতরণ

২২ মার্চ ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,,

সৈয়দ আনোয়ার:হোমনায় বাংলাদেশ আওয়ামী লীগ, সহযোগী ও এর অঙ্গসংগঠন, কুমিল্লা উত্তর জেলার পক্ষে উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে করোনাভাইরাস সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়েছে ।

আজ রবিবার দুপুরে আতঙ্কিত নয়, সচেতন হউন, গুজবে কান দিবেন না বিভিন্ন ধরনের সচেতনা করে উপজেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে সিএনজি স্টেশন, শিল্পকলা একাডেমি ও পোস্ট অফিস মোড়, হাসপাতাল রোডসহ বাজারের বিভিন্ন জায়গায় পথচারী, রিক্সা, অটোরিক্সা ও বিভিন্ন যানবাহনের যাত্রীসাধারণের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফজলুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস ও সদস্য মাহবুবুর রহমান খন্দকার, আওলীগ নেতা আবদুল লতিফ, ভাষানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম নকু,

হোমনা গণপাঠাগারের প্রতিষ্ঠাতা ও থানা প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক মো. আবদুস সালাম ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি দেলোয়ার হোসেন ফারুক ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, কৃষকলীগ সভাপতি মো. মোকবল হোসেন, পৌর যুব লীগের সভাপতি জহিরুল ইসলাস প্রিন্স, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা