May 3, 2024, 3:58 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

১৫ সেপ্টেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, টেকনাফ সংবাদদাতা :

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত হাবিব উল্লাহ প্রকাশ হাবিরান (৪০) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুইটি এলজিও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ১টার দিকে হ্নীলা ইউনিয়নের পশ্চিমপাশে গহীন পাহাড়ে ‘বন্দুকযুদ্ধেথর ঘটনায় হাবিরান ডাকাত নিহত হন। তিনি নয়াপাড়া মোচনী ক্যাম্পের আলী আহম্মদের ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, পুলিশের মাদক ও অস্ত্র বিরোধী চলমান অভিযানে গেল শনিবার রাত ৮টার দিকে ওই ডাকাতকে অস্ত্রসহ আটক করা হয়। হাবিব জানান, মোচনীর পাহাড়ে আরো বিপুল পরিমাণ অস্ত্র মজুদ রয়েছে। এমন সংবাদের ভিত্তিত পুলিশ অভিযানে গেলে সশস্ত্র ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় দুই এসআই সুজিত দে ও মশিউর  গুলিবিদ্ধ হন। জানমাল রক্ষার্থে তখন পুলিশও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ডাকাত দল পিছু হটে। ঘটনাস্থল হতে অস্ত্রসহ গুলিবিদ্ধ হাবিব উল্লাহকে দ্রুত উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। সেখানে তিনি মারা যান।

ওসি আরো জানান, আহত দুই এসআই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। পাশাপাশি এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

এলাকাবাসী জানান, রোহিঙ্গারা আসার পর থেকে ওই পাহাড়ে ডাকাত ও সন্ত্রাসের আস্তানা গড়ে তুলে। তারা এ অভিযান অব্যাহত রাখার দাবি জানান।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা