May 2, 2024, 2:54 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

২১ আগস্ট গ্রেনেড হামলা দন্ডপ্রাপ্তদের রায় কার্যকরের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

২২ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

খাগড়াছড়ি প্রতিনিধি:
২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেট হামলার সাথে জড়িতদের শাস্তির দাবীতে বুধবার বিকেলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে। জেলা শহরের খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ের সমানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পৌরসভা মেয়র রফিকুল আলম, জেলা আ্ওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, আওয়ামীলীগ নেতা জাহেদুল আলম, নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা,যুব ও ক্রীড়া সম্পাদক মংসেইপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, আ: জব্বার, পার্থ ত্রিপুরা জুয়েল, শতরূপা চাকমা, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

বক্তরা এ সময় বলেন, বঙ্গবন্ধু জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামীলীগের নেতৃত্ব রোধ করে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত ষড়যন্ত্র করেছিল বিএনপি-জামায়াত জোট। এ ঘটনায় তারেক রহমানসহ জড়িত দেশে ফিরিয়ে এনে মামলার রায় কার্যকরের দাবী জানানো হয়। সে সাথে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে শক্ত অবস্থানে থাকতে নেতাকর্মীদের আহবান জানান বক্তারা।

প্রঙ্গত: ২০০৪ সালের ২১ আগস্ট হামলা মামলায় মোট ৫২ জন আসামী ছিলেন। তাদের মধ্যে আদালতের রায়ে ১৯জনকে যাবজ্জীবন এবং ১৯ জনকে মৃত্যদন্ড- দেওয়া হয়। তার মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাবেক শিক্ষা উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টুসহ ৩০ জন কারাগারে আছেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা