May 1, 2024, 11:49 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

কুমিল্লায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক প্রচারণায় জেলা প্রশাসন

২৫ জুলাই ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা সংবাদদাতা :    ডেঙ্গু জ্বরের ভয়াবহতা রোধে সচেতনতা বৃদ্ধির জন্য কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে জনসচেতনতা ও লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে নগরীর জনবহুল এলাকায় কুমিল্লার জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন ,সুধীজন এবং মিডিয়া কর্মীদের নিয়ে লিফলেট ও পোষ্টার বিতরণ করা হয়।

ডেঙ্গু জ্বরের ভয়াবহতা রোধে জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যেগে জনসচেতনতা ও লিফলেট বিতরণ করেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর । এ সময় সিভিল সার্জন ডাঃ মুজিবুর রহমান মুজিব , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা