May 3, 2024, 10:20 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

হোমনায় আইন-শৃঙ্খলা কমিটির পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত

২৭ মে ২০১৯, বিন্দুবাংলা টিভি .কম, হোমনা সংবাদদাতা :    কুমিল্লার হোমনায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা ও ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে এক প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইন- শৃঙ্খলা কমিটির সভাপতি আজগর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আইন- শৃঙ্খলা কমিটির উপদেষ্টা রেহানা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী, উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহীদ উল্লাহসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

সভায় বক্তারা রমজান মাসে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক পরিচালিত খাদ্যে ভেজালের বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযানের প্রশংসা করেন এবং সারাবছর এই অভিযান অব্যাহত রাখার অনুরোধ জানান।এছাড়া ঈদে কাপড়ের দোকানগুলোতে যাতে অতিরিক্ত মূল্য আদায় করতে না পারে সেজন্য প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং করারও আশ্বাস প্রদান করা হয়। ঈদে মানুষ যাতে নিরাপদে বাড়িতে এসে ঈদ করতে পারে ও নিরাপদে কর্মস্থলে ফিরে যেতে পারে সে বিষয়েও সভায় আলোচনা হয় ।হোমনায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষে বিভিন্ন স্পটে পুলিশের টহল জোরদার করার বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়। মাদক, জুয়া, চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ, বিভিন্ন রোডের সিএনজির নির্ধারিত ভাড়া ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করেন এবং ২/১ বিচ্ছিন্ন ঘটনা ছাড়া আইন- শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে মত দেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা