April 29, 2024, 7:27 pm
সর্বশেষ:
মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল এভাবে আচরণ বিধি লঙ্ঘন হলে সুষ্ঠু নির্বাচন হবেনা : রতন শিকদার বোনের নির্বাচনী প্রচারণায় ড্যাফোডিল গ্রুপ সিইও মুহাম্মদ নুরুজ্জামান আজ সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের চতুর্থ মৃত্যুবার্ষিকী

নিজ বাসা থেকে অভিনেতার গলিত মরদেহ উদ্ধার

০২ ডিসেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) মুম্বাইয়ের নিজ বাসা থেকে তার গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ২৯ নভেম্বর চিকিৎসকের কাছে গিয়েছিলেন ব্রহ্মস্বরূপ। ওই সময় বুকে ব্যথার কথা জানালে চিকিৎসক তাকে শুধু গ্যাসের ওষুধ খাওয়ার পরামর্শ দেন।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, প্রায় গলিত অবস্থায় পাওয়া গেছে ব্রহ্মস্বরূপের মরদেহ। কিন্তু মৃত্যুর কারণ এবং কোনো সময় মৃত্যু হয়েছে তা জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের পর তা জানা যাবে। ময়নাতদন্তের জন্য ব্রহ্মস্বরূপের মরদেহ কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ভোপালে জন্মগ্রহণ করেন ব্রহ্মস্বরূপ। ‘চোর চোর সুপার চোর’ সিনেমার মাধ্যমে ২০১৩ সালে বলিউডে অভিনয় শুরু করেন তিনি। এরপর ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

তবে ব্রহ্মস্বরূপ জনপ্রিয়তা পান ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে ‘ললিত’ চরিত্রে অভিনয় করে। সিনেমার বাইরে মঞ্চ নাটকেও কাজ করেছেন ব্রহ্মস্বরূপ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা