May 3, 2024, 8:02 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

রাজশাহী মহানগর প্রেসক্লাব’ এর যাত্রা শুরু

২০ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

অলিউল্লাহ, রাজশাহীঃ রাজশাহীতে পেশাগত দক্ষতা উন্নয়ন, সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধি, সৌহার্দ্য-সম্প্রীতি বজায়, নিরাপত্তা নিশ্চিতকরণ ও ন্যায় সংগত অধিকার আদায়ের সংগ্রামে প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করলো ‘রাজশাহী মহানগর প্রেসক্লাব’।

সোমবার (১৯ জুলাই) বিকেল সাড়ে ৫টায় নগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে আয়োজিত এক মতবিনিময় সভায় ‘রাজশাহী মহানগর প্রেসক্লাব’ এর মোট ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত সদস্য সাংবাদিকদের সর্বোসম্মতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী দৈনিক রাজশাহীর আলো’র নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত ভাবনা’র সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো আহব্বায়ক এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মুহা. আব্দুল আউয়াল সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।

এছাড়া দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তার স্টাফ রিপোর্টার মাসুদ রানা রাব্বানী ও অনলাইন নিউজ পোর্টাল মতিহার বার্তা ডটকমের সম্পাদক আনোয়ার হোসেন যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন। আর কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন- দৈনিক আমাদের নতুন সময়’র রাজশাহী ব্যুরো চীফ ও দৈনিক গণধ্বনি প্রতিদিনের চীফ রিপোর্টার মঈন উদ্দিন, দৈনিক সময়ের কাগজের রাজশাহীর স্থানীয় সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, দৈনিক আমাদের নতুন সময়’র স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল রাজশাহীর সময় ডটকমের চীফ রিপোর্টার ইফতেখার আলম বিশাল, দৈনিক আমাদের সময়’র রাজশাহী জেলা প্রতিনিধি ও জাগো নিউজ টুয়েন্টিফোর ডট কম’র রাজশাহী প্রতিনিধি ফয়সাল আহমেদ এবং দৈনিক সময়ের কাগজের ফটোসাংবাদিক ফায়সাল হোসেন।

এতে সভাপতিত্ব করেন দৈনিক রাজশাহীর আলো পত্রিকার নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত ভাবনা পত্রিকার সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো। সভায় প্রেসক্লাবের নতুন সদস্য অন্তর্ভুক্তকরণ, পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রণয়নসহ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া সভায় আগামী এক মাসের মধ্যে রাজশাহী মহানগর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি (নির্বাহী পরিষদ) গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা