May 3, 2024, 7:43 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

বিয়ের ছয় মাসেই বাবা হলেন হাবিব

০৮ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

বিয়ের সাত মাস পূর্তির আগেই ফুটফুটে পুত্র সন্তানকে আমন্ত্রণ জানিয়েছেন হাবিব-শিফা দম্পতি।

জানা গেছে, বুধবার (৭ জুলাই) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে জন্ম নিয়েছে এ দম্পতির প্রথম পুত্র সন্তান।

হাবিব ওয়াহিসের বাবা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ খবরটি নিশ্চিত করে জানান, নাতির নাম রাখা হয়েছে আয়াত।

তিনি আরও জানান, আমি এখন গ্রামেরবাড়িতেই থাকি। শুনেছি হাবিবের বাবা হয়েছে। মা ও সন্তান ভালো আছে। আপনারা দুজনের জন্যই দোয়া করবেন।

এ বছরের জানুয়ারিতে মডেল আফসানা চৌধুরী শিফাকে ভালোবেসে বিয়ে করেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।

উল্লেখ্য, ২০০৩ সালে লুবায়না নামের একজনকে প্রথম বিয়ে করেন হাবিব। সেই বিয়ের বিচ্ছেদের পর ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন তিনি। আলীম ওয়াহিদ নামে তাদের একটি পুত্র সন্তানও আছে। ২০১৭ সালের ১৯ জানুয়ারি দাম্পত্যের ইতি টানেন তারা। পরবর্তীতে শিফাকে বিয়ে করেন হাবিব।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা