May 3, 2024, 9:01 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

১১৮ রান করেও প্রাইম দোলেশ্বরের জয়

১৪ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) নবম রাউন্ডে মাত্র ১১৮ রান করেও লিজেন্ডস অব রূপগঞ্জকে হারালো প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৪ নম্বর মাঠে রূপগঞ্জকে ১৪ রানে হারিয়েছে ফরহাদ রেজার দল। জয়ের জন্য ১১৯ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো করতে পারেনি রূপগঞ্জ। দলীয় মাত্র ৮ রানেই ২ উইকেট হারিয়ে বসে তাঁরা। ৯ বলে ৫ রান করে পিনাক ঘোষ ফেরার পর ৩ বলে ১ রান কেরে সাজঘরে ফেরেন সাব্বির রহমান।

পাঁচে নামা আল আমিন জুনিয়রকে নিয়ে জুটি গড়ার চেষ্টা করেন আজমির আহমেদ। এই দুজনে মিলে শুরুর বিপর্যয় সামাল দিলেও জুটি বড় করতে পারেননি। ১৯ বলে ২৩ রান করে আজমির ফিরলে ভাঙে তাঁদের দুজনের ৩৩ রানের জুটি। এরপর সানজামুল ইসলাম শূন্য রানে ফেরার পর ৩৩ বলে ৩০ রান করে কামরুল ইসলাম রাব্বির বলে সাজঘরে ফিরেছেন আল আমিন। শেষের দিকে মোহাম্মদ শহীদ ছাড়া আর কেউই সেভাবে দাঁড়াতে পারেনি। ১৩ বলে শহীদের ২১ রানের ইনিংসের সঙ্গে জাকের আলী ১৩ রান করলেও রূপগঞ্জকে জেতাতে পারেননি।

ফলে প্রাইম দোলেশ্বরের বোলারদের দাপটে মাত্র ১০৪ রানে থামে রূপগঞ্জের ইনিংস। এদিন প্রাইম দোলেশ্বরের হয়ে মাত্র ১৫ রানে তিনটি উইকেট নিয়েছেন পেসার রাব্বি। এ ছাড়া শফিকুল দুটি আর একটি করে উইকেট নিয়েছেন শরিফুল্লাহ, এনামুল হক জুনিয়র ও ফরহাদ।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে ফজলে মাহমুদ রাব্বির ২৯, শামিম হোসেন পাটোয়ারির ১৭ এবং সাইফ হাসানের ১৬ রানের সুবাদে ১ বল বাকি থাকতেই ১১৮ রানে অলআউট হয় প্রাইম দোলেশ্বর। রূপগঞ্জের হয়ে তিনটি উইকেট নিয়েছেন শহীদ। দুটি নাবিল সামাদ আর একটি করে উইকেট নিয়েছেন মুক্তার আলি, হোসেন আলি ও সানজামুল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা