May 1, 2024, 2:33 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

কুমিল্লা-৫ উপ-নির্বাচনে মনোনয়নপত্র নিলেন মতিন খসরুর স্ত্রীসহ আটজন

১৪ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে আট প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তাদের মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবুল হাসেম খান ও প্রয়াত আবদুল মতিন খসরুর স্ত্রী সেলিমা সোবহান খসরু রয়েছেন।

সোমবার (১৪ জুন) কুমিল্লার ব্রাহ্মণপাড়া ও বুড়িচং উপজেলা নির্বাচন অফিস এবং জেলা প্রশাসকের কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ শাহাদাত হোসাইন।

জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থী মাহতাব হোসেন, সাজ্জাদ হোসেন ও জাপা নেতা জসিম উদ্দিন। বুড়িচং উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র করেছেন অ্যাডভোকেট আবুল হাসেম খান, এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি এবং কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সেলিমা সোবহান খসরু, শামসুল আলম ও আবদুল জলিল ভূঁইয়া।

এই প্রার্থীদের মধ্যে হাসেম খান, সেলিমা সোবহান খসরু, মাহতাব হোসেন ও এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তাদের মধ্যে হাসেম খান নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পান। তাদের অনেকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণার আগেই মনোনয়নপত্র সংগ্রহ করে রেখেছিলেন।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, ‘ব্রাহ্মণপাড়া থেকে এ পর্যন্ত তিন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ১৫ জুন মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ।’


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা