May 4, 2024, 7:52 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

গ্রামীণফোনের বিক্রয় প্রতিনিধিকে গুলি করে টাকা ছিনতাই

০৫ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, মানিকগঞ্জ সংবাদদাতা:

মানিকগঞ্জের সিংগাইরের গ্রামীণফোনের বিক্রয় প্রতিনিধি (২৮) লিটন মিয়াকে গুলি করে স্ক্র্যাচ কার্ড, সিম ও রিচার্জের লক্ষাধিক টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সিংগাইরের জামসা এলাকায় এঘটনা ঘটে।

আহত লিটনকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলার বাগজান গ্রামের আব্দুল লতিফের ছেলে।

সিংগাইর গ্রামীণফোন সেন্টারের ইনচার্জ মুশফিকুর রহমান জানান, লিটন সিংগাইরের জামসা ও গোলাইডাঙ্গা এলাকায় বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতো। বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেলে আসার পথে জামসা এলাকায় অপর একটি মোটরসাইকেল থাকা দু’জন ব্যক্তি তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে লিটনের দুই পায়ে দু’টি গুলি করে দুর্বৃত্তরা ৭৬হাজার টাকার স্ক্রাচ কার্ড, ১০ হাজার টাকার নতুন সিম ও ৫০ হাজার টাকার লোডের সিম লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা