May 1, 2024, 10:55 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

শেরপুরের নকলায় মসজিদ নির্মাণ উপলক্ষ্যে আলোচনা সভা

০২ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম,  হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নকলা পৌরসভার কলাপাড়া গ্রামে মসজিদ নির্মাণ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শুকবার রাতে কলাপাড়া বাজারে আতিকুর রহমান সুহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মাওলানা ওয়ারেছ উদ্দিন , মাওলানা ছাইফুল ইসলাম , মাওলানা ফখরুল আলম ও মাওলানা লুৎফর রহমান বক্তব্য রাখেন ।

এসময় নকলা উপজেলা আওয়ামীলীগের আহব্বায়ক আলমগীর আজাদ, নকলা প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ, এডভেকেট খোরশেদুল আলম , শহিদুল আলম ও কলাপাড়া গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । সভায় মসজিদ নির্মানের জন্য ২০ লক্ষাধিক টাকা এলাকাবাসী দান করেন ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা