May 2, 2024, 11:27 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

একতা বাউল শিল্পি একাডেমির অফিস উদ্বোধন

১৫ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এস এম রাজু :

নারায়ণগঞ্জ সোনারগাঁ কাঁচপুর সেনপাড়া এস ইন্টার্নেশনাল সিএনজি পাম্প সংলগ্ন (কাচপুর বাস স্ট্যান্ড) একতা বাউল শিল্পী একাডেমির কার্যকরী অফিস উদ্বোধন ও আলোচনা, মিলাদ – দোয়ার মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়।

অদ্য ১৪-১২-২০২০ ইংরেজি রোজ সোমবার সময় সন্ধ্যা সাতটায় উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু উপস্থিতিতে মিলাদ ও দোয়ার মাধ্যমে একতা বাউল শিল্পী একাডেমী আনুষ্ঠানিকতার সাথে কার্যক্রম অফিস শুরু করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু ও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সাথে উপস্থিত ছিলেন সোনারগাঁ সাংবাদিক পরিষদের চেয়ারম্যান এস এম রাজু আহমেদ । দৈনিক আমাদের কন্ঠ স্টাফ রিপোর্টার।

উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু বলেন সমাজে বাউল শিল্পী গোষ্ঠীর অনেক অবদান রয়েছে তারা যেন সমাজের মানুষের জন্য বাউল গানের মাধ্যমে মানুষকে আনন্দ বিনোদনের মাধ্যমে ধর্মীয় কথাবার্তা শুনিয়ে ভালোর দিকে দিক নিদর্শন দেন। কোনভাবেই যেন ধর্মীয় বিরোধী ও উস্কানিমূলক কথা প্রকাশ না পায় এবং কোন অশ্লীলতা যেন না শোনা যায়। সৎ এবং সঠিক পথে আপনাদের কার্যক্রম চালিয়ে যাবেন এত যতটুকু সহযোগিতা দরকার আমার পক্ষ থেকেও এলাকাবাসীর পক্ষ থেকে আপনাদের জন্য থাকবে। এবং কোনভাবেই যেন কোন রকম অসামাজিক কার্যক্রম যাতে না শোনা যায় সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন ।আপনাদেরকে এখানে অবস্থান দেওয়ার জন্য যেন আমার বদনাম না হয়।

উপস্থিত ছিলেন একতা বাউল শিল্পী গোষ্ঠী একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি ঝর্ণা সরকার, মোঃ সাইফুল ইসলাম হানিফ মোঃ হারেস উদ্দিন মালেক সরকার , মোহাম্মদ মানিক সরকার ,এম এ ইমরান দেওয়ান, মাসুদ সাহেব ,চানমিয়া দেওয়ান, মোহাম্মদ বাবুল সরকার এবং অনেকেই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা