May 20, 2024, 12:48 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে রোগীকে ধর্ষণের অভিযোগ

১৬ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরকাচিয়া এলাকায় একটি কমিউনিটি ক্লিনিকে একজন রোগীকে (৩০) ধর্ষণের অভিযোগে আবদুল মান্নান ব্যাপারী নামের স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে রায়পুর থানায় মামলা করেন।

এরপর থেকে অভিযুক্ত স্বাস্থ্যকর্মী পলাতক রয়েছেন। পুলিশ ও মামলা সূত্র জানা গেছে, বুধবার দুপুরে চরকাচিয়া কমিউনিটি ক্লিনিকে ওই নারী চিকিৎসার জন্য যান। সেসময় কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী আবদুল মান্নান ব্যাপারী জোরপূর্বক একটি কক্ষে নিয়ে ওই রোগীকে ধর্ষণ করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আবদুল মান্নান পালিয়ে যায়। সেখান থেকে ওই নারীকে উদ্ধার করে রায়পুর থানা নিয়ে যায় স্থানীয়রা।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আএমও) আনোয়ার হোসেন জানান, রায়পুর থানা থেকে পাঠানো ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল জলিল জানান, ধর্ষণের অভিযোগে স্বাস্থ্যকর্মী আবদুল মান্নানের বিরুদ্ধে নির্যাতিত নারী নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত আব্দুল মান্নান পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা