May 6, 2024, 10:59 pm
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

হবিগঞ্জে ৩ ইটভাটাকে ১৩ লাখ টাকা জরিমানা

১১ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও ইট পুড়ানোর লাইসেন্স না থাকায় হবিগঞ্জের নবীগঞ্জ এবং লাখাই উপজেলার ৩টি ইটভাটাকে ১৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) বেলা ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করে পরিবেশ অধিদপ্তর। অভিযানে সহযোগিতায় ছিল র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল।

রাত ১১টায় পরিবেশ অধিদপ্তর সিলেটের পরিচালক ইমরান আহমেদ জানান, নবীগঞ্জের বাংলা বাজার এলাকায় খালেদুর রহমানের মালিকানাধীন গোল্ড স্টার  ব্রিকস ফিল্ড ও শফিকুল ইসলামের মেসার্স মাস্টার ব্রিকস ফিল্ড প্রায় ৭ বছর ধরে চলে আসছে। অথচ তারা পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র এবং ইট পুরানোর লাইসেন্স নেয়নি। সেজন্য মালিক শফিকুল ইসলামকে ৫ লাখ এবং খালেদুর রহমানকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়।

একই অপরাধে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে লাখাই উপজেলার তিতাস ব্রিকস ফিল্ডের স্বত্ত্বাধিকারী রেজাউল করিম ভূইয়াকেও।

সিলেটের পরিবেশ অধিদপ্তর পরিচালক জানান, নবীগঞ্জের একটি ইটভাটার অবস্থান আবাসিক এলাকায়। আশপাশে দুইটি সরকারি শিক্ষা প্রতিষ্ঠানও রয়েছে। দ্রুত এসব ইটভাটাকে সরিয়ে নেয়ার জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা