May 2, 2024, 3:05 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

গজারিয়ায় সাত’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা আ ক ম মোজাম্মেল

২২ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভ,. কম, এম ডি ওসমান : গজারিয়ায় বালুয়াকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় সাত’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আ.ক.ম মোজাম্মেল।

গনজমায়েত না করে সরকারি আদেশ মেনে এসব খাদ্যসামগ্রী সবার ঘরে ঘরে পৌঁছে দেন তিনি। এসব সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি করে চাল ও আলু, এক কেজি করে ডাল, এক লিটার করে সয়াবিন তেল ও এক প্যাকেট করে লবণ।

আ.ক.ম মোজাম্মেল জানান, করোনা একটি বৈশ্বিক সমস্যা এ সমস্যার সমাধানকল্পে আন্তরিক বিএনপি। প্রাথমিকভাবে তার ব্যক্তিগত তহবিল থেকে তিনি করোনায় গৃহবন্দী ও নিম্নআয়ের সাত’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আসন্ন রমজানে ও তিনি ত্রাণ তৎপরতা অব্যাহত রাখবেন। এছাড়াও অক্ষম কোন ব্যক্তি যদি ব্যক্তিগতভাবে তার সাথে যোগাযোগ করেন তিনি নিজ উদ্যোগে তার বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা