May 3, 2024, 3:48 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

গজারিয়ায় জ্বরে শিশুর মৃত্যু, আতঙ্কে প্রতিবেশীরা

৩০ মার্চ ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান, গজারিয়া

: গজারিয়ায় জ্বরে আক্রান্ত হয়ে সোহরাব হোসেন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার বাউশিয়া ইউনিয়নে সোমবার ভোরে এ ঘটনা ঘটে। এ নিয়ে গ্রামের প্রতিবেশীদের মধ্যে করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে। গজারিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তাসলিমা আক্তার জানান, রবিবার দিবাগত গভীর রাত ২টা ৫৫ মিনিটে জ্বর নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় শিশু সোহরাব।
তার শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার সকালে তাকে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকায় নেওয়ার পথে ওই শিশু মারা যায়। শিশু মৃত্যুর খবরে উপজেলায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মুন্সিগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, গজারিয়া উপজেলা এক শিশুর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে একটি মহল গুজব ছড়াচ্ছে । ১২ বছরের শিশুর জ্বর ও ঠান্ডা জনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। তার করোনা উপসর্গ পরিলক্ষিত হিসেবে শ্বাসকষ্ট ছিলনা, তার পরেও আইইডিসিআর এর সাথে কথা হয়েছে তারাও নিশ্চিত হয়েছে ওই শিশুটির করোনা ভাইরাস এর উপসর্গ ছিলনা ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা