May 8, 2024, 8:42 pm
সর্বশেষ:
মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ

লক্ষীছড়িতে ফাঁসি দিয়ে যুবকের মৃত্যু

৪ আগস্ট ২০১৯,বিন্দুবাংলা টিভি . কম, সোহাগ মজুমদার    ,

খাগড়াছড়ি,প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলায় গলায় ফঁাস দিয়ে আল আমিন(২৫) নামে এক যুবকের মৃত্যুর গটনা ঘটেছে বলে জানা গেছে। ৪আগষ্ট রবিবার বিকাল ৪টার দিকে ময়ূরখীল এলাকায় এ ঘটনা ঘটে। লক্ষীছড়ি হাসপাতালের মেডিকেল অফিসার ডা:ফজলে রাব্বি বলেন, পৌনে ৫ঘটিকার সময় মূমূর্স অবস্থায় নিয়ে আসলে কোন রকম চিকিৎসা দেওয়া যায়নি, রাস্তায় তার মৃত্যু হয়েছে বলে জানান।

নিহতের স্ত্রী পারভিন জানায়, অ এক সপ্তাহ ধরে সে অসুস্থ্য। হাঁটের দিন বাজারে আসবে প্রস্তুতি নেয়। আমি এবং আমার শাশুড়িসহ ছড়ায় গোসল করতে গেলে শাশুড়ি গোসল করে আগে এসে ঘরের দরজা খুলে দেখতে পায় ফঁাস দিয়ে ঝুলে আছে। প্রতিবেশিদের সহয়তায় হাসপাতালে নিয়ে আসি। আমাকে প্রায় সময় বলতো বুকে ব্যাথা করতো। পারিবারিক কিছু হয়েছে কিনা জানতে চাইলে স্ত্রী বলেন এমন কিছুই হয়নি।

তবে কেন আত্মহত্যা করতে যাবে এমন প্রশ্ন ঘোরপাক খাচ্ছে প্রতিবেশীদের মনে। অভাবের সংসার ৫মাসের শিশু সন্তান রয়েছে। এই দিকে সৎ মা নিলুফারা বেগম জানান, বেশ কয়েকদিন ধরে অসুস্থতার কারনে হঁাট-বাজার যায় না। আমি মাঝে মধ্যে টাকা পয়সা দেই।

লক্ষীছড়ি থানার অফিসার ইনচার্জ আ:জব্বার জানান, লাশ সুরতহাল করা হয়েছে। ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাটানো হচ্ছে। এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলার প্রস্ততি চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা