May 5, 2024, 2:32 pm
সর্বশেষ:
নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন

খাগড়াছড়িতে ভারতীয় পন্য সামগ্রীসহ ২জন আটক

২২ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,
খাগড়াছড়ি, প্রতিনিধি:

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনর বানছড়া এলাকা দিয়ে অবৈধ ভাবে প্রবেশকালে ভারতীয় মালামালসহ দুই জনকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে এসব মালামালসহ মো: মাহবুবুর রহমান (২৫) ও মো: ইসতিয়াস জাকারিয়া (২১) আটক করে। আটককৃতদের বাড়ী সদরের শালবন ও মোহাম্মদপুর এলাকায়।

জানা যায়, পানছড়ি সাব জোনের টহল দল ভাইবোনছড়া এলাকায় যানবাহনে তল্লাশী করলে বিপুল পরিমান ভারতীয় চাপাতা, লেডিসব্যাগ জুতা, হারমোনি ও ভিভেলসাবান,ফ্লোর সেভলন, সেনোরা,র্ য়ারকালার, অটোবিন ক্রীম ও ভলিনি ক্রীম, পেইনআউট, কোলগেটটুথপেষ্ট, রেডডাবরটুথপেষ্ট, নেভিয়া ক্রীমসহ ২৬ পদের সামগ্রী আটক করা হয়। উদ্ধারকৃত সামগ্রীসহ ২ জনকে খাগড়াছড়ি সদর থানায় হস্থান্তর করা হয়েছে।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি বলেন, চোরাকারবারীরা বিভিন্ন সময়ে অবৈধমালামাল নিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে তল্লাশী চালিয়ে দুই ব্যক্তিকে ভারতীয় মালামালসহ আটক করা হয়। ভবিষ্যতে এ কার্যক্রমের কঠোর ভাবে প্রতিরোধ করা হবে বলে জানান।

খাগড়াছড়ির সদর থানার ওসি তদন্ত মো: আফসার বলেন, বিপুল ভারতীয় মালামালসহ আটককৃত ২ জনের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা