May 3, 2024, 6:06 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

হোমনায় মৎস্য কর্মকর্তার সাংবাদিকদের সাথে মতবিনিময়

১৭ জুলাই ২০১,, বিন্দুবাংলা টিভি. কম, হোমনা সংবাদদাতা :
জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে কুমিল্লার হোমনা উপজেলার মৎস্য কর্মকর্তা কারিশমা আহমেদ জাকশি স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। আজ বুধবার সকালে তাহার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় মৎস্য কর্মকর্তা বলেন, বর্তমান সরকারের বাস্তব মূখী কার্যক্রমের ফলে বাংলাদেশ এখন মাছ ও মাংস উৎপাদনে স্বংয়সম্পূর্নতা অর্জন করেছে। মৎস্যজাত উৎস থেকে আমিষের চাহিদা পূরণ, দারিদ্র বিমোচন ও রপ্তানী আয় বৃদ্ধির লক্ষে বর্তমান সরকার সুনিদিষ্ট পরিকল্পনা বাস্তবায়ন করছে।

মৎস্য খাতের এ অনন্য সফলতা ধরে রাখার লক্ষে সরকার বিভিন্ন কার্যক্রম গ্রহন করেছে। এগুলো হলো জাটকা সংরক্ষণ ও ইলিশ সম্পদ উন্নয়ন,অব্যন্তরীন জলাশয়ের অবয়াশ্রমেরর মাধ্যমে মৎস্য উন্নয়ন ও ব্যবস্থাপনা ও মৎস্য ও মৎস্যজাত পণ্য রপ্তানী।
জানাগেছে, ১৮ জুলাই ২০১৯খ্রিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা গণভবনের লেকে আনুষ্ঠানিকভাবে মাছের পোনা অবমুক্ত করার মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। তারই ধারাবাহিকতায় আমরা ও হোমনা উপজেলার তিতাস নদীতে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করে মৎস্য সপ্তাহ উদ্বোধন করবেন স্থানীয় এমপি সেলিমা আহমাদ সিআইপি মহোদয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা