May 2, 2024, 2:31 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

হিউম্যান রাইটস ফাউন্ডেশনের উদ্যোগে বন্যা কবলিতদের মাঝে ত্রান বিতরণ

  • ১৩ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ হিউম্যান রাইটস রিসোর্স রিভিউ ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গোবিনপুর,অছিন্তপুর, বাহাদরপুর, চাঁনপুর, রাজার গাওঁ বৈঠাখিালী, রাধানগর পয়েন্টসহ বন্যা কবলিত হতদরিদ্রদের মাঝে পানিবাহিত রোগের ঔষধ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ঔষধ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ হিউম্যান রাইটস রিসোর্স রিভিউ ফাউন্ডেশনের কার্যনির্বাহি পরিচালক মো: বাবুল, এ সময় আরো উপস্থিত ছিলেন হিউম্যান রাইটস রিসোর্স রিভিউ ফাউন্ডেশনের জেলা শাখার পরিচালক জনাব শাহাব উদ্দিন, সভাপতি কবিন উদ্দিন, ২ নং ওয়ার্ডের ইউ/পি সদস্য মো. মহিম উদ্দিন, বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার সিলেট। বিভাগের জি এম বিপলু রঞ্জন দাস, বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ারের সুনামগঞ্জ সদর উপজেলার পল্লী চিকিৎসক চিনু মোহন চন্দ। ঔষধ ও ত্রাণ বিতরণ করার পর বন্যায় সকল দুর্গত এলাকার মানুষ সুস্থ থাকা ও মঙ্গল কামনার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা