March 28, 2024, 9:39 am

সোনারগাঁও উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল

 

২৩ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম, সোনারগাঁও সংবাদদাতা :
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য প্রবীন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেন (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বীর মুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেন ডায়াবেটিস ও লিভারসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে এবং বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।তিনি স্ত্রী ও এক ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মোশাররফ হোসেন সোনারগাঁও উপজেলা পরিষদের দুইবার চেয়ারম্যান ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের পর পর ৫ বার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

তিনি দীর্ঘদিন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতা ও সাবেক সংসদ সদস্য প্রয়াত মোবারক হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আবুল হাসনাতের ছোট ভাই।

সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সারের চাচা হন তিনি।

বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের অভিবাবক হিসেবে এলাকায় সুপরিচিত ছিলেন।

তার মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মো. জামাল মোাল্লা, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, স্বাচিপের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান কালাম, আওয়ামী লীগ নেতা এএইচএম মাসুদ দুলাল, লায়ন মাহবুবুর রহমান বাবুল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাস, সাধারণ সম্পাদক আল আমিন তুষারসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সম্মপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শুক্রবার বাদ জুম্মা উপজেলার মোগরাপাড়া সরকারি এইচজিজিএস বিদ্যায়াতন মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা