April 24, 2024, 10:56 pm

বৃক্ষরোপণ কর্মসূচিতে গজারিয়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

২৮ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,
ওসমান গনি,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জর গজারিয়া উপজেলা ২৭ জুলাই ২০২১ইং রোজ মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।
মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব আল মাহমুদ বাবু, সাধারণ সম্পাদক জনাব তাজুল ইসলাম পিন্টু ও গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতৃবৃন্দের নির্দেশে গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু সালেহ উক্ত কর্মসূচি বাস্তবায়ন করেন।
সাংবাদিক দের দেয়া এক বিবৃতিতে উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু সালেহ জানান উপজেলার ২৭টি পয়েন্টে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়। তিনি আরো বলেন বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি বিবেচনায় জনসমাগম এড়াতে সভা-সমাবেশ এর আয়োজন করা হয় নি, তবে ইউনিয়ন কমিটি গুলোকে দোয়া মাহফিল করার নির্দেশ দেয়া হয়েছে।
এসময় তিনি গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব হাজী মোঃ মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক জনাব সারোয়ার আহমেদ এর পক্ষ থেকে সবাই কে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান।
দেশ, জাতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা