আন্তর্জাতিক

পশ্চিমবঙ্গের সহিংসতায় বাংলাদেশি ও রোহিঙ্গারা জড়িত: শুভেন্দু

১০ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

ভারতের পশ্চিমবঙ্গে নির্বাচন পরবর্তী সহিংসতার জন্য অনুপ্রবেশকারী বাংলাদেশি ও রোহিঙ্গারা জড়িত বলে দাবি করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বুধবার (৯ জুন) দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকের পর এই অভিযোগ করেন তিনি।

দিল্লিতে সাংবাদিকদের শুভেন্দু জানান, ‘‌আমি মোদিকে বলেছি, রাজ্যে বিজেপি কর্মীদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। এখন পর্যন্ত ২৫ জন নারীকে ধর্ষণ করা হয়েছে। এই সমস্ত অপরাধে বাংলাদেশি ও রোহিঙ্গারা যুক্ত। হাজার-হাজার মানুষ ঘরছাড়া হয়েছেন। পূর্ব বর্ধমানের আউশগ্রামের ২৬টি পরিবার জঙ্গলের মধ্যে লুকিয়ে রয়েছে।’‌

প্রসঙ্গত, বুধবার দিল্লিতে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও বৈঠক করেছিলেন শুভেন্দু অধিকারী। ওই বৈঠকেও রাজ্যে ভোট পরবর্তী সহিংসতা নিয়ে আলোচনা হয়।

এদিকে শুভেন্দুর এই বৈঠক নিয়ে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, আত্মরক্ষার জন্য দিল্লিতে গিয়ে দুয়ারে দুয়ারে ঘুরছেন শুভেন্দু। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম জানান, শুভেন্দু আসলে বিজেপিতে গিয়ে ফেঁসে গেছেন।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যখন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করতে ব্যস্ত, তখন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button