May 1, 2024, 9:37 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

ঢাকা -চট্রগ্রাম মহাসড়কে ভবেরচর বাস স্ট্যান্ডে ফুট ওভার ব্রীজের দাবীতে মানব বন্ধন।

৫ জুন ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,
ওসমান গনি,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় ভবেরচর এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ভবেরচর বাস স্ট্যান্ডে ফুট ওভার ব্রীজের দাবীতে ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়।

আয়োজিত মানব বন্ধনে ক্ষোভ নিয়ে বক্তারা বলেন মহাসড়কের এই অংশে একটি ফুট ওভার ব্রীজ না থাকায় নিত্যনৈমত্তিক ভাবে প্রতিনিয়ত ঘটে চলেছে মর্মান্তিক দূর্ঘটনা। ভবেরচর বাস স্ট্যান্ডে ফুট ওভার ব্রীজ গজারিয়া বাসীর দীর্ঘ দিনের প্রানের দাবী। বক্তারা আশা করে বলেন একটি ফুট ওভার ব্রীজ হলে ছোট বড় দূর্ঘটনা প্রতিরোধ হবে। এই অংশে অনতিবিলম্বে একটি ফুট ওভার ব্রীজ নির্মাণ করে দূর্ঘটনা রোধ করে বাঁচাতে হবে মানুষের তাজা প্রান। একটি ফুট ওভার ব্রীজ বাস্তনায়নে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্রুত শুভ বুদ্ধি উদিত হোক মানব বন্ধন থেকে এই আহৃবান জানায় তারা।

সরেজমিনে দেখা যায় মানব বন্ধন চলাকালেও ভবেরচর বাস স্ট্যান্ডে ঘটেছে একটি মটর সাইকেল দূর্ঘটনা।

আয়োজিত মানব বন্ধনে গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাঃসম্পাদক আহম্মদ রুবেলের সভাপত্বিতে ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাইম সরকার রানা নেত্রীত্বে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা শেখ রাসেল ক্রিয়া চক্র সভাপতি মোঃ ইব্রাহিম, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা পারভেজ ইসলাম প্রান্ত ভূইয়া, ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগ নেতা তানভীর আহম্মদ ইমন ও মোঃ হানিফ সহ ছাত্রলীগের প্রায় শতাধিক নেতা কর্মি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা