সারাদেশ

হোমনা-মেঘনার দায়িত্বরত এএসপির পদোন্নতিতে অভিনন্দন বার্তায় ফেসবুকে ঝর

২ মে ২০২১,বিন্দুবাংলা টিভি. কম, সৈয়দ আনোয়ার,হোমনা (কুমিল্লা) প্রতিনিধি :

হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি)মো. ফজলুল করিম অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন। তাঁর এই প্রাপ্তিতে ফেইসবুক জুরে সর্বস্তরের জনগনের অভিন্দন বার্তা।

একজন সৎ কর্মনিষ্ঠ মানবিক পুলিশ অফিসার,যিনি হোমনা-মেঘনা উপজেলায়,মাদক,সন্ত্রাস,চাঁদাবাজী,
ডাকাতি, ইভটিজিং প্রতিরোধে দিন রাত এলাকার পর এলাকার অলি-গলিতে চষে বেড়াচ্ছেন। তাঁর এই অভিযানে বন্ধ হয়েছে ডাকাতি,চাঁদাবাজী,মাদক,
ইভটিজিং সহ ধর্ষণের মত ঘটনা গুলো।

এক সময় হোমনা থেকে ঢাকার পথে ছিনাইয়া ব্রীজ কিংবা রামকৃষ্ণপুর আসার পথে বাগমারা,দড়িচর বিল এলাকা চান্দেরচরে যাওয়ার পথে মঙ্গলকান্দি রাস্তায় সন্ধ্যার পর সংঘবদ্ধ ডাকাত দলের কবলে পড়তেই হতো অন্তত সপ্তাহে গড়ে ২ বার। তিনি শক্ত হাতে দমন করতে সক্ষম হয়েছেন এখন বন্ধ হয়েছে ডাকাতি দিন কিংবা রাত মানুষ যাতায়াত করছে নিরাপদে।

মাদকের বিরুদ্ধে এখনো চলমান চিরুনি অভিযান।
হোমনা-মেঘনা উপজেলার কোথাও নেই চিহ্নিত মাদকের স্পট। নেই মাদকের ছড়াছড়ি মাদকের বিরুদ্ধে তাঁর শক্ত অবস্থানই এনে দিয়েছে এই সফলতা।

মহামারী করোনাভাইরাস প্রতিরোধে দিন-রাত তিনি নিজে উপস্থিত থেকে বিভিন্ন হাট-বাজার এলাকায় সচেতনতা সৃষ্টিতে যেমন কাজ করেছেন তেমনি সরকার ঘোষিত লকডাউনও সফলতার সাথে বাস্তবায়নেও করেছেন। নিজের উপার্জিত বেতন থেকে সামর্থনুযায়ী দরদ্র মানুষকে দিচ্ছেন গোপন সহায়তা।

যে কোন আইনি সহায়তার জন্য উচুতলা থেকে দিনমুজুর সবার জন্য দরজা উম্মুক্ত। রাতের যে কোন সময় কল দেয়া মাত্র ফোন রিসিভ এবং তৎক্ষনাত আইনি সেবা। তাঁর এই কর্মতৎপরতা,মানবিকতা এবং অপরাধের বিরুদ্ধে কঠিণ অবস্থানের কারণে তিনি সর্ব মহলে হয়ে উঠেছেন প্রিয় পাত্র হিসাবে।

ফলে তার এই পদোন্নতি প্রাপ্তির খবরে ফেইসবুক জুরে অভিন্দন বার্তা ভেসে বেড়াচ্ছে। তিনি সবসময় একটি কথাই বলে থাকেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাবপ্নের ক্ষুধা-দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে সরকার আপনারা সহযোগিতা করুন। আইন মেনে চলুন অপরাধ ছেড়ে ভাল পথে চলুন উন্নত রাষ্ট্র গঠনে আপনাদের সহযোগিতা প্রয়োজন।

তাঁর এই প্রাপ্তিতে উচ্ছসিত সাধারণ মানুষ মনে করেন তিনি তাঁর কর্মের যোগ্য প্রাপ্তিটাই পেয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button