March 28, 2024, 11:53 am

মেঘনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আওয়ামীলীগের আলোচনা সভা

২৬ মার্চ ২০২১,বিন্দুবাংলা টিভি. কম, মেঘনা প্রতিনিধি :কুমিল্লার মেঘনা উপজেলায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে “আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।

উপজেলা বাসস্ট্যন্ড সংলগ্ন হল রুমে সভা ৫০ পাউম্ডের কেক কাটার মধ্যে দিয়ে শুরু হয় এ সভা। আজ শুক্রবার বিকেলে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেঘনার রুপকার
মোঃ শফিকুল আলম এর সভাপতিত্বে
★প্রধান অতিথি  ছিলেন , কুমিল্লা উঃ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার,প্রধান বক্তা- উপজেলা আওয়ামীলীগের সাাাধা সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান  সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরান হোসেন আকাশের সঞ্চালনায় সভায়  বিশেষ অতিথি- গোলাম ফারুক রানা, যুগ্ন-সাধারন সম্পাদক, কুমিল্লা উঃ জেলা আওয়ামী লীগ।মোঃ নাসির উদ্দিন শিশির, সাংগঠনিক সম্পাদক, কুমিল্লা উঃ জেলা আওয়ামী লীগ।আলহাজ্ব জহিরুল ইসলাম খন্দকার, শ্রম সম্পাদক, কুমিল্লা উঃ জেলা আওয়ামী লীগ।মোতাহার হোসেন মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক, মেঘনা উপজেলা আওয়ামী লীগ।

সভায়  উপজেলা আওয়ামী লীগের সকল সম্পাদক মন্ডলী ও সদস্য, ইউনিয়ন/ ওয়ার্ড আওয়ামী লীগ এবং নির্বাচিত চেয়ারন্যান বৃন্দ সহ মেঘনা উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দদের উপস্থিত ছিলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা