April 20, 2024, 12:15 pm

আসন্ন ইউপি নিবার্চনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ মহিউদ্দিন ঠাকুর

১৪ মার্চ ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

ওসমান গনি,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গজারিয়ায় পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী গজারিয়া উপজেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সভাপতি মোঃ মহিউদ্দিন ঠাকুর।

জানা যায় আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশী অনেক প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ। এবার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ মহিউদ্দিন ঠাকুর ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন নৌকার প্রচারণা।

দলীয় মনোনয়নের ব্যাপারে মোঃ মহিউদ্দিন ঠাকুর বলেন, ‘‘বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নিবেন। যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন।’’ তিনি আরো বলেন, ‘‘করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে থাকি। আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে।’’

নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে গজারিয়া ইউনিয়নের সেবা নিশ্চিত করতে চান। ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন মোঃ মহিউদ্দিন ঠাকুর ।তিনি আরো বললেন কিছু পাওয়ার জন্য নয় এলাকার সেবা করার জন্যই আমি নির্বাচন করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা