May 1, 2024, 10:09 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

মুজাফফর আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুর রউফকে দুর্নীতির দায়ে বরখাস্তের অভিযোগ

২৯ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম,মেঘনা  সংবাদদাতা :, কুমিল্লার  মেঘনা  উপজেলার মুজাফফর আলী হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুর রউফকে  দুর্নীতির দায়ে বরখাস্তের অভিযোগ পাওয়া গেছে। 

২৭, ০১, ২০২১ খ্রিঃ- বৃহস্পতিবার
বর্তমান এডহক কমিটির ঘটিত নিরীক্ষা কমিটির
অডিট রিপোর্ট অনুযায়ী ২০১৯ ও ২০২০ ভর্তি কালেকশন প্রায় ৫ লক্ষ টাকা কম,যার সঠিক তথ্য বা হিসাব না দিতে পারায় অডিট রিপোর্ট ও আরো অন্যান্য  দুর্নীতির অভিযোগে গভর্নিং বডি’র সভাপতি ফারাহ দীবা দীপ্তি তাকে সাময়িক বরখাস্ত করেন। এ বিষয়ে অধ্যক্ষ আবদুর রউফ এর ব্যবহৃত মোবাইল নম্বর ০১৯১৮০৩২৩৪৫ তে যোগাযোগ করলে দুই বার রিং হয় কিন্তু তিনি ধরেননি  পরে আর মোবাইলে যোগাযোগ করা সম্ভভ হয়নি ফলে প্রতিক্রিয়া জাানা যায়নি। এ দিকে উপজেলা  নির্বাহী  কর্মকর্তা  প্রবীর  কুমার  রায়ের  সাথে  এই  বিষয়ে  যোোগাযোগ করলে তিনি বলেন এটা গভর্নিং বডির বিষয় এখানে আমার বলার কিছু নেই।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা