সারাদেশ

হোমনায় বর্ণাঢ্য র‍্যালি কেক কাটার মধ্যদিয়ে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

০৪ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, সৈয়দ অানোয়ার,হোমনা,কুমিল্লা:

হোমনায় বর্ণাঢ্য র্যালি,অালোচনা সভা ও জন্মবার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয় অাজ। অাজ সোমবার সকাল থেকে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে, উপজেলার ভিবিন্ন ইউনিয়ন থেকে দলে দলে মিছিল নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা মাঠে উপস্থিত হয়ে,দলীয় বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখরিত করেন। পরে স্থানীয় সংসদ সদস্য সেলিমা অাহমদ (মেরী) র্যালি ও শোভাযাত্রার উদ্বোধন করেন। এতে ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার ও সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা যোগ দিয়ে সংসদ সদস্যের নেতৃত্বে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংসদ সদস্যের রাজনৈতিক কার্যালয়ে এক সভায় মিলিত হন।

সভায় সংসদ সদস্য তাঁর বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ অাগষ্টে নিহত সকল শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দারিদ্র,ক্ষুধামুক্ত অসাম্প্রদায়িক চেতনার উন্নয়নশীল যে বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। তা বাস্তবায়নে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন অামাদের নেত্রী গণতন্ত্রের মা,জাতির জনকের সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতিমধ্যে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নশীল দেশ হিসাবে মাথা তুলে দাড়িয়েছে।

এসময় তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্যেশে বলেন,প্রতিটি ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানে নজর রাখতে হবে সেখানে কি সুশিক্ষা দেয়া হচ্ছে না শিক্ষার নামে অপরাজনীতি করা হচ্ছে,যদি অপরাজনীতি হয় তবে তা কঠোর হস্তে দমন করতে হবে। দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে গণতন্ত্রের মা প্রধান মন্ত্রি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অাহব্বান জানান তিনি।

এ সময় তিনি মহামারী করোনাভাইরাস কালীন সময়ে, অসহায় কর্মহীণ মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেয়া,কৃষকের ধান কেটে মাড়াই করা,অসহায় অভাবগ্রস্থ জনগণের কল্যাণে রাত দিন পরিশ্রমের জন্য উপজেলা ছাত্রলীগের ভূয়সী প্রসংশা করে বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অাদর্শের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠিত করেছিলেন। সেই অাদর্শ হোমনা উপজেলা ছাত্রলীগের মধ্যে অামি দেখতে পাচ্ছি। তোমরা এগিয়ে যাও দল তোমাদের সাথে অাছে।

সভায় আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র এডভোকেট নজরুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন সরকার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মোঃ ইলিয়াছ প্রমূখ সহ, আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button