April 25, 2024, 2:02 pm

সুদের টাকার জন্য ট্রাকচালককে পিটিয়ে হত্যা

৩ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামে সুদের টাকার জন্য বিল্লাল বিশ্বাস (৬০) নামে একজন ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ডিসেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল দিঘলিয়া গ্রামের ইশারত বিশ্বাসের ছেলে।

এদিকে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে কালু (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মৃতদেহ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের সদস্যরা জানান, কুমড়ি গ্রামের সুদের ব্যবসায়ী বাবু খার কাছ থেকে ছয় মাস আগে বিল্লাল বিশ্বাস ৬০ হাজার টাকা সুদে ঋণ নিয়েছিলেন। তার দেড় লাখ টাকা পরিশোধ করেছেন।

বুধবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় বাবু খা, তার ছেলে রুবেল ও রানা তাদের বাড়িতে এসে আরো টাকা দাবি করেন ও হুমকি দিয়ে যান। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে দিঘলিয়া বাজার থেকে বাবু খা ও তার ছেলেরা বিল্লালকে তুলে নিয়ে যান। বেলা ১১টার দিকে ভ্যানে করে বিল্লালের লাশ বাড়িতে দিয়ে গেছেন।

এ ছাড়া কুমড়ি গ্রামের কালু বোড়ার (৫২) কাছ থেকে এক বছর আগে তিন লাখ টাকা সুদে নিয়েছিলেন বিল্লাল বিশ্বাস। ওই টাকার জন্য কালু গত বুধবার সন্ধ্যায় তাদের বাড়িতে চারজন এসে হুমকি-ধামকি দিয়ে গেছেন।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, বিল্লাল বিশ্বাস এক সময় অন্যের ট্রাক চালাতো। পরে টাকা পয়সা ধার ও সুদে এনে ট্রাক কিনে নিজেই চালায়। বুধবার কালুসহ চারজন তার বাড়িতে সুদে টাকার জন্য যায়। বৃহস্পতিবার সকালে বাবু ওই ট্রাক চালকের বাড়িতে যান এবং ট্রাক চালক বিল্লাল বিশ্বাসকে সঙ্গে নিয়ে দিঘলিয়ার দিকে যান। পরে তার মৃতদেহ ভ্যান যোগে পাড়িতে পাঠিয়ে দেয়। এ ঘটনায় বাবুকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা