March 28, 2024, 11:26 pm

সাবেক এমপি কায়সারকে নিয়ে কূরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে এমপি খোকার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ

২৭ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,এস এম রাজু :

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
রোববার বিকালে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান,সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ,উপজেলা যুবলীগের সহ সভাপতি মাসুম চৌধুরী,জেলা মুক্তি যোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আরমান মেরাজ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন সহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তব্যকালে বক্তারা বলেন,সোনারগাঁওয়ের এমপি লিয়াকত হোসেন খোকা গতকাল পৌরসভার দরপোত এলাকায় সাবেক এমপি কায়সার হাসনাতের বিরুদ্ধে মা’কে মামলা দেয়ার মিথ্যা তথ্য সংবলিত একটি কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে আমাদের প্রানপ্রিয় নেতাকে অসম্মানিত করেছেন। আপনি এই বক্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে। অনতিবিলম্বে আপনি এই নেক্কারজনক বক্তব্যের জন্য ক্ষমা না চাইলে আমরা উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আরও কঠোর কর্মসূচি ঘোষণা করে আপনাকে সোনারগাঁওয়ে বয়কট করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা