April 26, 2024, 10:04 am

লক্ষ্মীপুরে জিনের নাম ভাঙিয়ে নিজ মেয়েকে ধর্ষণ

৬ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, লক্ষ্মীপুর প্রতিনিধি:

১৩ বছরের স্কুলপড়ুয়া কিশোরী মেয়েকে ভয়ভীতি ও জিনের নাম ভাঙ্গিয়ে ধর্ষণের অভিযোগে মো: মনির নামে একজনকে গ্রেপ্তার করেছে রামগতি থানা পুলিশ। পরে তাকে সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৬ ডিসেম্বর) রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মনির রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের বয়ারচর গ্রামের মো. মোস্তফার পুত্র।

এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, শনিবার (৫ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে এগার দিকে মো. মনির তার নিজ ঘরে ৬ষ্ঠ শ্রেণীতেপড়ুয়া মেয়েকে ধর্ষণ করে।

পরে ওই স্কুলছাত্রী বিষয়টি তার মাকে অবহিত করে। একপর্যায়ে পরিবারের অন্যান্য সদস্যরা ঘটনাটি জেনে যায়। পরে তারা পিতা মনিরকে এ ব্যাপারে জিজ্ঞাসা করলে মনির তাদের বলে জিনে ধরেছে তাই তিনি কি করেছেন তা বুঝতে পারেননি।

এ ঘটনায় মনিরের স্ত্রী বাদী হয়ে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। পরে পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে পিতা মনিরকে গ্রেপ্তার করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানান ওসি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা