April 19, 2024, 4:48 pm

গোদাগাড়ীতে শেখ মুজিবের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

৬ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, অলিউল্লাহ রাজশাহী প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাজশাহীর গোদাগাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন গুলো। আজ রবিবার বিকেল ৪টার সময় গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের শহীদ ফিরোজ চত্ত্বরে সূচনা হওয়ার পরে মিছিলটি এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ ফিরোজ চত্ত্বরে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: রবিউল আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌর আওয়ামীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ এম শাহিন, সাবেক যুবলীগ নেতা নজরুল ইসলাম , পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাসান আলীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, মৌলবাদীদের এ দেশ থেকে উৎখাত করা না গেলে এমন অরাজকতা চলতে থাকবে।তাই তাদের বিতাড়িত করতে আমরা অঙ্গীকারাবদ্ধ। স্বাধীন বাংলাদেশের স্থাপতি বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর হামলা করে তারা মৌলবাদী ও জঙ্গিগোষ্ঠী হিসেবে চিহ্নিত হয়েছে বলে আমরা মনে করি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা