April 20, 2024, 12:43 pm

কুমিল্লায় এক্স-রে করে পেটের ভেতর থেকে ২৬ শ ইয়াবা উদ্ধার

১৭ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা প্রতিনিধি:

এক্স-রে পরীক্ষা করে পেটের ভেতরে করে ইয়াবা পাচারকালে কুমিল্লায় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ৬৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- দিনাজপুরের হাকিমপুর থানার সাতকুড়ি গ্রামের মো.ইসমাইল হোসেনের ছেলে জামিল হোসেন ও কক্সবাজারের টেকনাফ থানার নাইট্যং পাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মো.আজিজুর রহমান।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুস সাকিব।

তিনি জানান, চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের কুমিল্লা সদর উপজেলার আমতলি এলাকায় বৃহস্পতিবার সকালে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা পাচারের অভিযোগে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন তারা। পরে হাসপাতালে নিয়ে এক্স-রে পরীক্ষার মাধ্যমে তাদের পেটের ভেতরে ইয়াবা ট্যাবলেটের উপস্থিতি নিশ্চিত হন। এরপর ওই মাদক ব্যবসায়ীরা তাদের পেটের ভেতর থেকে বিশেষ পদ্ধতিতে স্কচটেপ প্যাঁচানো ক্যাপসুল আকৃতির ৫৪টি প্যাকেটে থাকা মোট ২ হাজার ৬৩০ পিস ইয়াবা ট্যাবলেট বের করে দেয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা