March 29, 2024, 3:06 pm

সাইফ উদ্দিনের কাছে চ্যালেঞ্জ হারলেন সাকিব

১৬ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা থাকাকালীন ঘটনা। ব্যক্তিগত আলাপচারিতায় সাকিবকে ১ ওভারে ২২ রান নেওয়ার চ্যালেঞ্জ জানান ডানহাতি পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন। সাকিব তো আর ভয় পাওয়ার পাত্র নন। জানিয়ে দেন, নিষেধাজ্ঞা থাকা ফিরে হবে ১ ওভারের ২২ রানের চ্যালেঞ্জ।

সাকিবের নিষেধাজ্ঞা শেষ হয়েছে। ফিরেছেন ২২ গজে। রোববার থেকে শুরু হয়েছে স্কিল ট্রেনিং। শৈশব গুরু মোহাম্মদ সালাউদ্দিনের অধীনেই নিজের ব্যাটিং ও বোলিং নিয়ে কাজ করছেন। জানা গেছে, ব্যাটিংয়ে পুরোনো ছন্দ ফিরতে সাকিবের আরও সময়ের প্রয়োজন। বোলিংয়েও রয়েছে জড়তা।

কিন্তু রোববার রাতে নিজের ফেসবুকে সাইফ উদ্দিন জানান, সোমবার মিরপুরে সাকিব ও তার মুখোমুখি লড়াই হচ্ছে। এ নিয়ে ব্যাপক আগ্রহও তৈরি হয়েছিল। কিন্তু সাকিব পুরোপুরি ফর্মে না ফেরায় চ্যালেঞ্জের জন্য আরো কিছু সময় অপেক্ষা করতে হচ্ছে।

তবে আজ মিরপুরের নেটে ভিন্ন এক পরীক্ষা দিতে হয়েছে সাকিবকে। মেন্টর মোহাম্মদ সালাউদ্দিন সাইফ উদ্দিনের ৪ বলে সাকিবকে ৭ রানের চ্যালেঞ্জ দেন। কাল্পনিক ফিল্ডার সাজিয়ে চলে দুইজনের লড়াই। তাতে সাকিবের ব্যাট হাসেনি। নিয়মিত অনুশীলনের ওপরে থাকা সাইফ উদ্দিনের ৪ বলে ২ রান নিতে পারেন বাঁহাতি অলরাউন্ডার। সাকিবকে হারিয়ে সাইফ উদ্দিনের উদযাপনও ছিল দেখার মতো।

এ নিয়ে সাইফ উদ্দিন বলেন, ‘সালাউদ্দিন স্যার আমার ৪ বলে সাকিব ভাইকে ৭ রান নেওয়ার চ্যালেঞ্জ দিয়েছিল। সাকিব ভাই মাত্র ২ রান নিয়েছেন। তাই ম্যাচটা জিতে উদযাপন করেছি। সামনে আমাদের এক ওভারে ২২ রানের চ্যালেঞ্জ হবে। সেটা আজ হয়নি। সাকিব ভাই পুরোপুরি ফর্মে আসলে চ্যালেঞ্জটা হবে।’

সামনে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। জেমকন খুলনার হয়ে সাকিব ফিরবেন ক্রিকেটে।আনুষ্ঠানিক অনুশীলন শুরুর আগে সাকিব নিজেকে ঝালাই করছেন পরিপূর্ণভাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা