March 29, 2024, 12:04 am

যুবককে পিটিয়ে-পুড়িয়ে হত্যা, গ্রেপ্তার আরো ২

০৯ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট লালমনিরহাটের পাটগ্রামে শহীদুন্নবী জুয়েল নামে এক যুবককে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় আরো দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৮ নভেম্বর) রাতে বুড়িমারীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তার দুইজন হলেন- পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা এলাকার রবিউল ইসলাম (৪১) ও মো. সুজন হোসেন (২১)।

লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক সোমবার (৯ নভেম্বর) বেলা ১১টার দিকে দুইজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

এ ঘটনায় দায়ের হওয়া পৃথক তিনটি মামলায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ১৮ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তার ৯ আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নিহত শহীদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। গত বছর চাকরিচ্যুত হওয়ার পর তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন।

গত ২৯ অক্টোবর রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা