April 16, 2024, 9:07 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিক্ষা কর্মকর্তার মৃত্যু

২৬ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, জামালপুর প্রতিনিধি:

জামালপুরে চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আফরোজা বেগমের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) বিকাল ৫টার দিকে সদর উপজেলার শরিফপুর বাজারের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

তার সহকর্মী শফিকুল হায়দার জানান, তিনি পক্ষীমারী উচ্চ বিদ্যালয়ে নিয়োগ পরীক্ষায় দ্বায়িত্বপালন শেষে তার অফিসের সুপারভাইজার শফিকুল হায়দারের মোটরসাইকেলের পিছনে বসে বাড়ি ফিরছিলেন। নির্মাণাধীন রাস্তার কাজের গর্তে মোটরসাইকেলের চাকা পড়লে ঝাঁকিতে ছিটকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পান। গুরুতর আহত আফরোজা বেগমকে দ্রুত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পর সন্ধা ৭টায় হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান মৃত ঘোষণা করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম খান পূর্বপশ্চিমকে বলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগমের মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি। মরদেহটি এখন জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত আফরোজা বেগম রাজধানী ঢাকার খিলগাঁওয়ের ব্যবসায়ী মজিবর রহমানের স্ত্রী। তিনি জামালপুর শহরের মুকুন্দ বাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। দুই সন্তানের জননী আফরোজা বেগম ২০১৫ সালে জামালপুরে যোগদান করেন। তার মৃত্যুতে শিক্ষা অফিসের সহকর্মী ,সরকারী-কর্মকর্তা-কর্মচারী,শিক্ষক ও ছাত্রছাত্রীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন জানান, তিনি খুব ভালো অফিসার ছিলেন। সবার সাথে বন্ধুসুলভ আচরণ করে মনজয় করে নিয়েছিলেন। আমরা একজন ভালো ও কর্মঠ অফিসারকে হারালাম। আফরোজা বেগমের অকাল মৃত্যুতে আমরা শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেধনা জানাচ্ছি। আল্লাহ যেন তাদের শোক সইবার শক্তি দেয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা