April 20, 2024, 11:34 am

মাদক মামলায় জামিন পেলেন কমেডিয়ান ভারতী

২৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

মাদক মামলায় জামিন পেলেন ভারতের কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হার্ষ লিম্বাচিয়া। সোমবার (২৩ নভেম্বর) মুম্বাইয়ের এনডিপিএস আদালত তাদের জামিন মঞ্জুর করেন। সংবাদ সংস্থা এএনআই এক টুইটে এই তথ্য জানিয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ভারতী ও হর্ষের কাছ থেকে খুব কম পরিমাণ (৮৬.৫ গ্রাম) গাঁজা পাওয়া গিয়েছে। এজন্য ১৫ হাজার রুপি বন্ডের বিনিময়ে তাদের জামিন মঞ্জুর করা হয়। তবে আগামী কয়েকদিন নিয়মিত বাড়ির নিকটস্থ থানায় গিয়ে হাজিরা দিতে হবে ভারতী ও হার্ষকে।

এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, গত ২১ নভেম্বর রাতে ভারতীকে গ্রেপ্তার করে এনসিবি। রোববার (২২ নভেম্বর) সকালে গাঁজা রাখা ও সেবনের অভিযোগে হার্ষ লিম্বাচিয়াকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে হার্ষকে প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন এনসিবি কর্মকর্তারা। এনসিবি জানায়, মাদক সেবনের কথা স্বীকার করেছেন ভারতী ও হার্ষ দম্পতি। নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী তাদের গ্রেপ্তার করা হয়।

এনসিবির আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেড়ে বলেন—ভারতী ও হার্ষ শুধু মাদক সেবন করেন, পাচারের সঙ্গে যুক্ত নন। রোববার তাদের কোর্টে পেশ করা হয়। সেখানেই বিচারপতি ভারতী ও হার্ষকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠান। তারপর জামিনের আবেদন জানান হিন্দি টেলিভিশনের এই তারকা দম্পতি। সেই আবেদনের শুনানি অনুষ্ঠিত হয় সোমবার দুপুরে। ভারতী ও হার্ষকে সাময়িক স্বস্তি দিয়ে শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করেন আদালত।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা