March 28, 2024, 10:42 pm

ফের বাংলাদেশের বাজারে মটোরোলা

বাংলাদেশের বাজারে ফের নতুন হ্যান্ডসেট নিয়ে এসেছে মটোরোলা। ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা প্রযুক্তির ‘মটো জি৮ পাওয়ার লাইট’ ডিভাইসটি বুধবার (১১ নভেম্বর) দেশের বাজারে উন্মুক্ত করা হবে।

শনিবার (৭ নভেম্বর) মটোরোলা বাংলাদেশের পক্ষ থেকে এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ দশমিক ৫ ইঞ্চি এইচডি প্লাস প্রযুক্তি সম্পন্ন এই ডিভাইসটিতে মটোরোলা সিগনেচার স্টক অ্যান্ড্রয়েড এক্সপেরিয়েন্স ব্যবহার করা হয়েছে। এর ফলে ব্যবহারকারীরা স্বচ্ছ, নিরাপদ এবং ব্লটওয়্যার ও বিজ্ঞাপনমুক্ত অভিজ্ঞতা পাবেন।

মটোরোলা মোবিলিটির সার্কভুক্ত দেশের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত মানি বলেন, বিশ্বে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম। বেশকিছু অত্যাধুনিক এবং বেস্ট ইন ক্লাস স্মার্টফোন নিয়ে আমরা আবারো বাংলাদেশের বাজারে প্রবেশ করতে যাচ্ছি, ফলে আমরা খুবই আনন্দিত। এর শুরু হবে ‘মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি দিয়ে। বিশ্ববাজারে এটি একটি প্রভাবশালী ব্র্যান্ড, বৈচিত্র্যপূর্ণ প্রযুক্তি উদ্ভাবন, মানসম্পন্ন পণ্য উৎপাদন ও নিরাপদ স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকায় আমরা নিশ্চিত যে মটোরোলার পণ্য ব্যবহার করে বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীরা আনন্দিত হবেন।

অন্যদিকে বাংলাদেশের বাজারে মটোরোলার বিভিন্ন লাইফস্টাইল পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, সারাদেশের মটোরোলার ফ্যানদের কাছ থেকে আমরা অত্যন্ত ইতিবাচক সাড়া পাচ্ছি। বাংলাদেশের বাজারে মটোরোলার অত্যাধুনিক প্রযুক্তির ও বিশ্ববাজারে সফল পণ্যগুলো আনার পরিকল্পনা করছি।

তিনি আরো বলেন, মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি বিশ্ববাজারে অত্যন্ত সফল। এমনকি এই ফোনটি আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতেও খুব জনপ্রিয়, সেদেশের ই-কমার্স সাইট ফ্লিপকার্টের সর্বাধিক বিক্রিত স্মার্টফোন এটি।

তবে দেশের বাজারে ডিভাইসটির দাম কত হবে সেটি এখনো প্রকাশ করেনি মটোরোলা। আগামী ৯ নভেম্বর এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা