April 26, 2024, 2:18 pm

তিতাসে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও ফ্রি ডায়াবেটিকস হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

১৬ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,  মোঃ আলমগীর সরকার, ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লা উত্তর জেলা তিতাস উপজেলায় ১৪ নভেম্বর শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে “বিশ্ব ডায়াবেটিস দিবস ২০২০ “পালন করা হয়েছে । এ সময় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিবসটির শুভ উদ্বোধন করেন কুমিল্লা-২ হোমনা-তিতাস এর সংসদ সদস্য সেলিম আহমেদ এমপি ।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার , তিতাস থানা ওসি তদন্ত মোঃ শহিদুল ইসলাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সরফরাজ খান ,বহরামপুর ইউনিয়ন রিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক নুরুন্নবী , জগতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান, সাতানি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাতানি ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি শামসুল হক সরকার ,মজিদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফরুক মিয়া সরকার।

সভায় অন্যান্যের মধ্যে আরো যারা উপস্থিত ছিলেন তিতাসের ডায়াবেটিক সমিতির সভাপতির ডাক্তার মোঃ মফিজ উদ্দিন মহিন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া, ডায়াবেটিক হাসপাতাল মেডিকেল অফিসার ডাক্তার মোঃ নূরে আলম সিদ্দিকী, সহ-সভাপতি মোহাম্মদ জসিম খান প্রমুখ । অনুষ্ঠানের শেষ পর্যায়ে তিতাস উপজেলা থেকে একটি র্্যলি বের করে কড়িকান্দি বাজারস্থ “তিতাস ডায়াবেটিস হাসপাতাল “এসে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা