March 28, 2024, 11:39 am

চাঞ্চল্যকর জাহাঙ্গীর হত্যা মামলার প্রধান আসামী ঢাকাতে গ্রেফতার !

২৫ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, মোঃ আকতারুল ইসলাম আক্তার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জমি সংক্রান্ত জেরে জাহাঙ্গীর আলম হত্যা মামলার প্রধান আসামী মুসা মাস্টার (৪৮) কে প্রায় ৪ মাসের মাথায় মামলার তদন্তকারী অফিসার রাণীশংকৈল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল লতিফ সেখ এর নেতৃত্বে (ডিএমপি, ঢাকা) শাহবাগ থানা এলাকা হইতে শাহবাগ থানা পুলিশের সহায়তায় গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।

গত ২৩ নভেম্বর সোমবার তাকে ঢাকা শাহাবাগ এলাকার মৎস ভবনের সামনে থেকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ। আসামী মুসা রাণীশংকৈল উপজেলার ভরনিয়া সম্পদবাড়ি গ্রামের মৃত দবিরউদ্দিনের ছেলে। মামলার তদন্তকারি অফিসার আব্দুল লতিফ শেখ, তাঁর সঙ্গীয় এস আই আহসান হাবিব, এএসআই আমজাদ হোসেন ফোর্সসহ গতকাল ২৪ নভেম্বর রোজ মঙ্গলবার আসামীকে ঢাকা থেকে রাণীশংকৈল থানায় নিয়ে আসেন।পরে সন্ধায় রাণীশংকৈল থানার সভাকক্ষে সিনিয়র সহকারি পুলিশ সুপার ( সার্কেল) তোফাজ্জল হোসেন এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে লিখিত তথ্য প্রদান করেন। এ সময় থানার ওসি এস এম জাহিদ ইকবাল, ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: চলতি বছরের গত ০৬ আগষ্ট সকালে জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষের সংঘর্ষে প্রায় ২০ জন আহত হয়। আশংকাজনক অবস্থায় জাহাঙ্গীর আলম (৩৫) কে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সে মারা যায়। এ নিয়ে ঐ দিনেই রাণীশংকৈল থানায় ইসমাইল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ইতিপূর্বে মুসা ছাড়াও ১৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে ইং ২৫/১১/২০২০ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা