March 28, 2024, 5:42 pm

কুমিল্লায় পরিবারের নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

২৯ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা মহানগরীর ৮ নং ওয়ার্ড ঠাকুরপাড়া এলাকায় ভাড়াটিয়া কর্তৃক বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতির কারণে থানায় লিখিত অভিযোগ ও ক্ষতিপূরণ দাবী করায় ওই ভাড়াটিয়া কর্তৃক অবসরপ্রাপ্ত মেজর বীর মুক্তিযোদ্ধা ডাঃ ফারহান উদ্দীন আহমেদ নামের এক ব্যক্তির এক মাত্র মেয়েকে বিভিন্নভাবে হুমকীর অভিযোগ এনে শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা ,অবসরপ্রাপ্ত সাবেক সেনা কর্মকর্তা ডাঃ ফারহান উদ্দীন আহমেদ বলেন, আমি আর্মি গেজেটে বীর মুক্তিযোদ্ধা। আমি অসুস্থ থাকায় প্রায় সময় সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন থাকি। এঅবস্থায় আমার কুমিল্লা মহানগরীর ঠাকুরপাড়া রামমালা সড়কের নিজস্ব মালিকানাধীন বাড়িটি ভাড়া দেই নগরীর গোবিন্দপুর রামমালা ১৬১ নতুন (ক) থানা কোতয়ালী জেলা কুমিল্লা এলাকার মৃত আলী নওয়াব মিয়ার পুত্র রকিবুল কামালগংদের কাছে । ভাড়া নিয়ে শর্ত ভঙ্গ করে কামাল গংরা ব্যাপক ক্ষয়ক্ষতি করে বাড়িটির। এতে আমি ২০১৯ সালে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অভিযোগ দাখিল করি।

এছাড়াও আমি তাদের কাছে ক্ষতিপূরন দাবী করি। এতে ক্ষিপ্ত হয়ে রাকিবুল কামালগংরা আমার একমাত্র মেয়েকে বিভিন্নভাবে হুমকী দিয়ে আসছে। এমনকি মোটা অংকের টাকা না দিলে কুমিল্লায় থাকতে দিবেনা বলেও হুমকী দিচ্ছে। এঅবস্থায় সাংবাদিকদের লিখনির মাধ্যমে তিনি বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি কামনার পাশাপাশি জীবনের বাকী সময়টা নিজ বাড়িতে থাকাসহ একমাত্র মেয়ের জীবনের নিরাপত্তা দেওয়ার জন্য প্রশাসনসহ সকলের সহযোগীতা কামনা করছেন। সংবাদ সম্মেলনে মেজর অবসরপ্রাপ্ত ডাঃ ফারহান উদ্দীন আহমেদ ছাড়াও তার একমাত্র মেয়ে ফারজানা ফারহান, তার জামাতা মোঃ আব্দুল মালেক, নাতনী ওসামা ফারহান এঞ্জেলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা